সাতকানিয়াতে অবৈধ বালি উত্তোলন কারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন

সাতকানিয়া প্রতিনিধি/জেলা সংবাদঃ৫জুলাই

চট্টগ্রাম উপজেলা সাতকানিয়ার সোনাকানিয়াতে ৪ জুলাই সকালে অবৈধ বালি উত্তোলন কারীদের বিভিন্ন সন্ত্রাসী মূলক কর্মকান্ড বন্ধের দাবি জানিয়ে মানববন্ধন করেছেন এলাকার প্রায় ২হাজার স্থানীয় বাসন্দিা।

মানববন্ধনে বক্তরা বলেন, বশির আহমদ বালি উত্তোলন করার কারণে হুমকির মুখে মির্জাখীল বালিকা উচ্চ বিদ্যালয়,চৌধুরী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ ব্রিজ, রাস্তা ও দুই শতাধিক বসত বাড়ি ঘর। গত আট মাস পূর্বে এলাকাবাসীর পক্ষে সেলিম চৌধুরী প্রশাসনিক হস্তক্ষেপের মাধ্যমে বালু উওোলন অবস্থায় একটি ড্রেজার বিকল করে এবং বালু বোঝাই একটি ডাম্পার জব্দ করে থানায় নিয়ে গেলে সেলিম চৌধুরীর বিরুদ্ধে চক্রান্ত করে গত ৫ নভেম্বর ২০১৯ যুগ্ন জজ আদালত সাতকানিয়া পাঁচ লক্ষ টাকা চাঁদ দাবির মামলা করেন বশির আহমদ। যা সম্পুন্ন মিথ্যা ও ভিত্তিহীন বানোয়াট।

বক্তারা আরও বলেন বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক রাজনীতিবীদ সাতকানিয়া উপজেলা আওয়ামী যুবলীগের প্রচার সম্পাদক বর্তমান আহবায়ক কমিটির সিনিয়র সদস্য সাবেক ছাত্র নেতা ও চট্রগ্রাম প্রেস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক সেলিম চৌধুরী সহ অন্যান্যদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারসহ অবৈধ বালি উত্তোলন কারি বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের মূল হোতা বশিরকে আইনের আওতায় আনার দাবিতে সোনাকানিয়াবাসীর সর্বস্তরের জনগণ মানববন্ধন অংশ গ্রহণ করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন ইউনিয়ন আঃলীগ সাঃ সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক নাছির উদ্দীন, অর্থ সম্পাদক আবছার উদ্দীন,আবুছালেহ,দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা মিনহাজ উদ্দিন বাপ্পি, ইউনিয়ন যুবলীগ সভাপতি আব্দুল হালিম, স্থানিয় মেম্বার আব্দুল মজিদ,মাষ্টার অছিউর রহমান সহ এলাকাবাসী।

Print Friendly, PDF & Email

Related Articles

Back to top button