আঞ্চলিকসংগঠন সংবাদ

সমাজসেবায় অনন্য অবদানে আবারো সম্মাননা পেলো পেন ফাউন্ডেশন


মালিক উজ জামান, যশোর : যশোরের ঝিকরগাছা উপজেলার স্বেচ্ছাসেবী সংস্থা পেন ফাউন্ডেশনকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। যশোর জেলা প্রশাসন ও জেলা সমাসসেবা কার্যালয়ের আয়োজনে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষ্যে র‌্যালি, অলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও সম্মাননা প্রদান অনুষ্ঠান থেকে সমাজসেবায় অনন্য অবদানের স্বীকৃতি স্বরূপ এ সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি যশোর স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপসচিব) মোঃ হুসাইন শওকত’র হাত থেকে সম্মাননা ক্রেস্ট নেন পেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক জাতীয় পুরস্কার প্রাপ্ত মেঘনা ইমদাদ।
এর আগে উপজেলা পর্যায়ে সমাজ উন্নয়নে অসামান্য অবদান ক্যাটাগরীতে পেন ফাউন্ডেশনরে নির্বাহী পরিচালক মেঘনা ইমদাদ শ্রেষ্ঠ জয়িতা ২০১৭ পুরস্কার , পেন ফাউন্ডেশন কোভিড-১৯ মহামারী সময়ে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) এর তরুণদের সংগঠন ইয়াং বাংলা কর্তৃক জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড ২০২০, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক ২০২১-২০২২ অর্থবছরে যশোরের শ্রেষ্ঠ যুব সংগঠন নির্বাচিত এবং শিক্ষা, কারিগরি ও তথ্য প্রযুক্তি ক্যাটাগরিতে শেখ হাসিনা ইয়ুথ ভলেন্টিয়ার অ্যাওয়ার্ড ২০২২ অর্জন করেছে।
জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক অসিত কুমার সাহা’র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ সাইফুল ইসলাম ও ইতি দত্ত সেন, যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালক মঞ্জুরুল হাসান প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button