জেন্টল পার্কে  ১৫ বর্ষপূর্তি ছাড়!

বিভিন্ন উৎসব বা ঋতু অনুযায়ী পোশাক তৈরি করে সর্বশেষ ফ্যাশন ট্রেন্ডে ক্রেতাদের পরিচিত করতেই জেন্টল পার্কের যাত্রা হয় ২০০৬ সালের  ১৯ সেপ্টেম্বর।

ট্রেন্ড ব্রেকার অনেক পোশাক লেবেলের ভীড়ে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে ইতমধ্যে সতন্ত্র অবস্থান করে নিয়েছে এই ফ্যাশন ব্র্যান্ডটি। গতানুগতিক স্টাইল নয় বরং ফ্যাশনিস্তাদের চাহিদাকে প্রাধান্য দিয়েই জেন্টল পার্ক ১৫ বছর পূর্ণ করতে যাচ্ছে এ মাসেই। প্রতিষ্ঠানটির বর্ষপূর্তি উপলক্ষ্যে ক্রেতাদের জন্য কেনাকাটায় থাকছে সাশ্রয়ী সমাধান।  দেশজুড়ে ছড়িয়ে থাকা সকল জেন্টল পার্ক শোরুম এবং অনলাইন- এ সকল পণ্যে থাকছে ৩০% মূল্যছাড়।

জেন্টল পার্কের চীফ ডিজাইনার ও চেয়ারম্যান শাহাদৎ চৌধুরী বাবু জানান, করোনায় সীমিত হয়েছে কেনাকাটার ধরন। তাই দক্ষতার সাথে নির্বাচিত রঙের শেড, প্যাটার্ন এবং ফ্যাব্রিকের টেক্সচারে বৈচিত্র্য আনা হয়েছে এবার। গতানুগতিক স্টাইল নয় বরং গ্রীষ্মের প্রকৃতিতে ফুটে ওঠা উচ্ছল রঙ ও প্রাণোচ্ছলতাই প্রতিটি প্রিন্ট ও প্যাটার্নে রাখা হয়েছে। পাশাপাশি আগামী ১৯ সেপ্টেম্বর ১৫ বছরের বর্ষপূর্তি উপলক্ষে তরুণদের জন্য নতুন ডিজাইনের এসব পোশাকী সৌন্দর্যের সাথে মিলছে বাড়তি ৩০% সাশ্রয়ও!

উল্লেখ্য,  বর্ষপূর্তি ছাড়ে গরমে আরামের রঙিন পোশাকের আপডেটের খোঁজ মিলবে জেন্টল পার্কের  ভেরিফাইড ফেসবুক পেইজেও। এছাড়া সারাদেশে জেন্টল পার্কের অর্ধশত শোরুমের মাধ্যমে পোশাকসহ ফ্যাশন অনুসঙ্গ কেনাকাটা করতে পারবেন ক্রেতারা। ঘরে বসে অর্ডারে পণ্য মিলবে অনলাইন স্টোরেও।  ঠিকানা : www.gentlepark.com|

Print Friendly, PDF & Email

Related Articles

Back to top button