আঞ্চলিকশীর্ষ নিউজ

যশোরের সন্ত্রাসী পিচ্চি রাজা এক ভয়ঙ্কর খুনী সন্ত্রাসী

পনের মামলার আসামি পিচ্চি রাজা প্রতিপক্ষের কাছে এক আতঙ্কের নাম। কয়েক দিন আগে সে রেলগেট এলাকায় একটি পালসার মোটর সাইকেল পুড়িয়ে দিয়েছে। সেসময় সে ও তার সহাযোগীরা যশোর শহরের চোরমারা দিঘীর পাড়ে জনৈক সাগরের বাড়িতে লুটপাট করে বলেও অভিযোগ রয়েছে। দিনে দুপুরেই সে ও তার বাহিনীর সদস্যরা এই অপকর্ম করে। অভিযোগ রয়েছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দুই/তিন দিন আগ থেকে এই পিচ্চি রাজা ও তার সহযোগীরা যশোরের এক স্বতন্ত্র এমপি প্রার্থীর হয়ে গাছি দা রামদা সহকারে সকাল সন্ধ্যা মহড়া দেয়। তবে এলাকাবাসী বলতে চাননি কার পক্ষে পিচ্চি রাজা সন্ত্রাসী স্টাইলে মহড়া দিয়েছিল।

যশোরের সন্ত্রাসী পিচ্চি রাজা এক ভয়ঙ্কর খুনী সন্ত্রাসী। সাইজে ছোট এই সুযোগ কাজে লাগিয়ে সে একের পর এক খুন জখম চাঁদাবাজি মারামারি করে বেড়াচেছ। তার বিরুদ্ধে অভিযোগের অন্ত নেই। তবে বিভিন্ন অপকর্ম করেও তার বিরুদ্ধে মামলা কম।

অভিযোগ রয়েছে এই পিচ্চি রাজা অন্তত: সাত/আটটি খুনে প্রত্যক্ষভাবে জড়িত। এর মধ্যে রয়েছে যশোর সদর উপজেলার সাড়াপোলসংলগ্ন মদনপুরের মুকুল হত্যা, ষষ্ঠীতলার বাবু হত্যা, সোহাগ হত্যা প্রভৃতি । কয়েক দিন আগে মুজিবসড়কস্থ পঙ্গু হাসপাতালের সামনে সে ও তার বাহিনীর সদস্যরা ডিকুর অনুসারি হিসাবে একজন লেদ মিস্ত্রী কে হত্যা করে।

স্থানীয়রা জানায়, পিচ্চি রাজা যে মোটর সাইকেলটি পুড়িয়ে দিয়েছে তার মালিকের নাম ইমন। তবে তার বাড়ি ঘর কোথায় বা সে ওই সময় সেখানে কি করছিল তা জানা যায়নি।

২০২২ সালের ২৩ অক্টোবর সে আটক হয়েছিল। তার কাছ থেকে তখন একটি আগ্নেয়াস্ত্র ও শতপিচ ইয়াবা উদ্ধার হয়।

২০২৩ সালেও পিচ্চি রাজা আগ্নেয়াস্ত্রসহ আটক হয় বলে কথিত রয়েছে।

যশোরে পুলিশের অভিযানে রোববার গভীর রাতে শহরের শীর্ষ ও তালিকাভুক্ত সন্ত্রাসী রাজা তার সহযোগীকে আটক হয়েছে। এ সময় একটি অস্ত্র, ১০০ পিস ইয়াবা তাদের কাছ থেকে উদ্ধার করা হয়।

যশোর কোতোয়ালি থানার তৎকালীন অফিসার ইনচার্জ তাজুল ইসলাম জানান, থানার এসআইসালাউদ্দিন খানের একটি টিম শহরের ষষ্টিতলাপাড়া রেলগেট প্রাইভেট স্ট্যান্ডের কালাম এর চায়ের দোকানের সামনে থেকে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী রাজা ওরফে পিচ্চি রাজা ও তার সহযোগী জসিম উদ্দিনকে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলি ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

আটক পিচ্চি রাজার বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় অস্ত্র, ডাকাতি, দস্যুতা, চাঁদাবাজি, ছিনতাই, বিস্ফোরকসহ ১৫টি মামলা রয়েছে। রাজা ওরফে পিচ্চি রাজা (২২) শহরের রেলগেট কলাবাগান এলাকার মুজিবুর রহমানের ছেলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button