শীর্ষ নিউজ

নাটোরে মহাসড়কে গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ

বগুড়ায় বিএনপির তারুণ্যের রোডমার্চ উপলক্ষে রবিবার সকাল থেকেই নাটোরের বিভিন্ন এলাকায় অবস্থান নিয়েছে সরকার দলের সমর্থকরা। এসময় দিঘাপতিয়া এলাকায় নাটোর-বগুড়া মহাসড়কে যাত্রীবাহী বাসসহ বিভিন্ন যানবাহন থামিয়ে তল্লাশি চালান তারা। সেখানে একটি প্রাইভেটকার ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ ছাড়া শহরের তেবাড়িয়া বাইপাস সড়কে ও সদর উপজেলার সৈয়দ মোড়ে ঢাকা-রাজশাহী মহাসড়কে দুটি ব্যক্তিগত গাড়ি ভাঙচুর করা হয়।

এদিকে, দুপুরে সদর উপজেলার ডাল সড়ক এলাকায় একটি মাইক্রোবাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। এ ঘটনায় আহত হয় বাগাতিপাড়া উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সোহেল রানা। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

মাইক্রোবাস মালিক রফিকুল ইসলাম বলেন, নওগাঁয় কনে দেখার কথা বলে তার মাইক্রোবাসটি ভাড়া করা হয়েছিল। কিন্তু বিএনপির কর্মসূচির গাড়ি মনে করে রবিবার সকাল সাড়ে ১০টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের ডাল সড়কে তার মাইক্রোবাস অবরোধ করে আগুন দেয় আওয়ামী লীগের কর্মীরা। পরে ফয়ার সার্ভিস সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

নাটোর জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু বলেন, বাগাতিপাড়া উপজেলার দয়রামপুর থেকে রোড মার্চে যোগ দিতে বিএনপির কর্মীরা বগুড়া যাচ্ছিলেন। আওয়ামী লীগের কর্মীরা ওই মাইক্রোবাসে আগুন দিয়েছেন। এ সময় বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা ও মারপিট করার অভিযোগ তুলেছেন তিনি।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান জানান, নাটোরে বিএনপির কোনো কর্মসূচি নেই। তাদের কর্মসূচি বগুড়া-রাজশাহী। তাই এখানে আওয়ামী লীগের লোকজনের এ ধরনের কর্মকাণ্ডের কোনো সুযোগ নেই। তবে পুলিশ বিষয়টি তদন্ত করে দেখলে পরিষ্কার বোঝা যাবে। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ নাকি তারা নিজেরাই আগুন দিয়েছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ জানান, কারা আগুন দিয়েছে, তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button