শীর্ষ নিউজ

স্বামীনাজমুল শেখ কে খুজে হয়রান গৃহবধূ নাফসি


মালিক উজ জামান, যশোর :নাজমুল শেখনামে এক স্বামী কে খুজেফিরছেনা ফসিখাতুননামের এক গৃহবধূ। নাফসিযশোর জেলারঅভয়নগর থানারনওয়াপাড়ারপ্রফেসরপাড়াআদর্শ পাড়ারভাড়াটে। এ বিষয়েঅভয়নগর থানা ও যশোরব্লাস্টে অভিযোগকরাহয়েছে।
গৃহবধূ নাফসিখাতুনজানান, তার স্বামীনাজমুল শেখঝিনাইদহ জেলার শৈলকূপাউপজেলারকুমড়াদহগ্রামেরনিকবার শেখেরপুত্র। তারা ৯ বছরধরেনওয়াপাড়ায়বসবাসকরেন। দেড় বছরআগেনওয়াপাড়াভাটবিলারসুদাশমন্ডলেরকন্যা কৃষ্ণামন্ডলের সাথে তার স্বামীরপরিচয়। এরপর থেকে তারসংসারেশনি ভর করে। একে একেতারপরিবার থেকে কৃষ্ণামন্ডলনগদ ছয়লাখটাকা, ৫ ভরি স্বর্ণালঙ্কার, টিভি, ফ্রিজ, সোফা, মূল্যবান পালঙ্ক, ওয়ারড্রোব, ফ্যান, মিনিএসিসহবিভিন্নজিনিসপত্রহাতিয়ে নেয়। বাঁধাদিলে স্বামীনাফসি কে মারধোরকরতেন। পুত্রদেরসামনেমার খেতে ভাললাগেনা, একারনে তৌফিক (১৫) ও বেনজির (১৩) দুইপুত্র কে নিয়েনাফসিনিশ্চুপ থাকতেন।
বিগত ১০ মার্চের পর থেকে নাজমুল শেখলাপাত্তা। তাকেআর কোথাওখুজেপাওয়াযা্েচছ না। চারিদিকে খুজেনা পেয়ে ১৪ মার্চ অভয়নগর থানায়নাফসিঅভিযোগকরেন। এরপরযশোরব্লাস্টেও তিনিঅভিযোগকরেন। এস আই কোমলঅভিযোগটিতদন্তকরছেন। এদিকে অভিযোগেরবিষয়টিজানার পর থেকে কৃষ্ণামন্ডল দুটি মোবাইল ফোননাম্বার থেকে নাফসি কে হুমকি দি্েচছ।
স্থানীয়রাজানান, এই কৃষ্ণামন্ডলযশোরেরএকটিকলেজেপড়াশুনাকরে। তবেতার স্বভাবচরিত্রবরাবরপ্রশ্নবিদ্ধ। সে এর আগে সুন্দলীরসুমন, শিমুলসহঅন্তত: ৮টি পরিবার কে স্বর্বস্বান্তকরে ছেড়েছে।
নওয়াপাড়ার স্থানীয়জনপ্রতিনিধিরাজানান, কৃষ্ণামন্ডলেরবিষয়টিসকলেইঅবগতরয়েছেন। তবে যেহেতু থানাপুলিশ ও আইনসহায়তা কেন্দ্র ব্লাষ্টবিষয়টিতদন্তকরছে সে কারনেতারানিশ্চুপরয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button