সেরা ১০ রাইডারকে পুরস্কৃত করেছে ফুডপ্যান্ডা

সংবাদ বিজ্ঞপ্তি

[ঢাকা, ১৫ সেপ্টেম্বর ২০২১]: গ্রাহকের দোরগোড়ায় নিরাপদে খাবার ও গ্রোসারি পণ্য পৌঁছে দিতে বিশেষ পারদর্শিতা দেখানো ১০ রাইডারকে পুরস্কৃত করেছে অনলাইনভিত্তিক খাবার অর্ডার ও ডেলিভারি প্রতিষ্ঠান ফুডপ্যান্ডা।
দেশের বিভিন্ন জেলা থেকে সেরা ১০জন রাইডার তাদের কাজের স্বীকৃতি স্বরূপ এ পুরস্কার পান। সম্প্রতি পুরস্কার হিসেবে তাদের হাতে তুলে দেয়া হয় টিভি, ফ্রিজ ও স্মার্টফোন।
ঢাকা থেকে সাতজন, কুমিল্লা থেকে দুইজন ও গাজীপুর থেকে একজন রাইডার এ পুরস্কার পেয়েছেন। সেরাদের মধ্যে সবার শীর্ষে ছিলেন কুমিল্লার রাইডার জায়িন সাঈদ।
নিজেদের কাজের স্বীকৃতি পাওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেন বিজয়ীরা। রাইডারদের উৎসাহ প্রদানে নিয়মিত বিভিন্ন ধরণের উদ্যোগ নিয়ে থাকে ফুডপ্যান্ডা। এর আগে তাদের আর্থিক সুরক্ষা নিশ্চিতে জীবন বীমার ব্যবস্থাও করেছে প্রতিষ্ঠানটি।

ফুডপ্যান্ডা সম্পর্কে:
ফুডপ্যান্ডা এশিয়া প্যাসিফিকের অন্যতম শীর্ষস্থানীয় ডেলিভারি প্ল্যাটফর্ম। সুবিধামতো ও দ্রুততম সময়ে গ্রাহকদের কাছে খাবার এবং নিত্য প্রয়োজনীয় পণ্যসহ অন্যান্য জিনিস পৌঁছে দিতে নিবেদিতভাবে কাজ করে যাচ্ছে ফুডপ্যান্ডা। অভিনব প্রযুক্তি ও সুদক্ষ পরিচালনার সমন্বয় এবং রিটেইল পার্টনারদের শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে এ অঞ্চলের কুইক-কমার্সে (কিউ-কমার্স) নেতৃত্ব দিচ্ছে ফুডপ্যান্ডা। এর খাবার ডেলিভারি দেয়ার লক্ষাধিক অপশন ছাড়াও অন-ডিমান্ড পণ্য ডেলিভারি সুবিধা প্রদানে রয়েছে প্যান্ডামার্ট ক্লাউড স্টোর। সিঙ্গাপুর, হংকং, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, তাইওয়ান, ফিলিপাইন, বাংলাদেশ, লাওস, কম্বোডিয়া, মায়ানমার এবং জাপান- এশিয়া প্যাসিফিক অঞ্চলের ১২টি বাজারের তিনশো’রও বেশি শহরে ফুডপ্যান্ডার কার্যক্রম পরিচালিত হচ্ছে। ফুড ডেলিভারি ইন্ডাস্ট্রিতে বিশ্বব্যাপী নেতৃত্ব প্রদানকারী প্রতিষ্ঠান ডেলিভারি হিরো’র একটি অঙ্গপ্রতিষ্ঠান ফুডপ্যান্ডা।
বিস্তারিত জানতে ভিজিট করুন: www.foodpanda.com.bd

ডেলিভারি হিরো সম্পর্কে:
ডেলিভারি হিরো বিশ্বের শীর্ষস্থানীয় স্থানীয় ডেলিভারি প্ল্যাটফর্ম। এশিয়া, ইউরোপ, লাতিন আমেরিকা, মধ্যপ্রাচ্য এবং উত্তর আফ্রিকার ৪৯টি দেশে এটি তার সেবা কার্যক্রম পরিচালনা করছে। ২০১১ সালে ফুড ডেলিভারি সার্ভিস হিসেবে যাত্রা শুরু করে ডেলিভারি হিরো। বর্তমানে সাতশো’রও বেশি শহরে সফলতার সাথে নিজস্ব ডেলিভারি প্ল্যাটফর্ম পরিচালনা করছে প্রতিষ্ঠানটি। এছাড়া, মাত্র ২০ মিনিটের মধ্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য এবং গৃহস্থালির দ্রব্যাদি গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে ই-কমার্সের পরবর্তী ধাপ কুইক-কমার্সে নেতৃত্ব দিচ্ছে ডেলিভারি হিরো। জার্মানির বার্লিন ভিত্তিক এই প্রতিষ্ঠানটির বর্তমান কর্মী সংখ্যা ২৭ হাজারেরও বেশি। ডেলিভারি হিরো ২০১৭ সাল থেকে ফ্রাঙ্কফুর্ট স্টক এক্সচেঞ্জের তালিকাভুক্ত এবং ২০২০ সালে প্রতিষ্ঠানটি শীর্ষস্থানীয় সূচক ডিএএক্স (ডয়েচার অ্যাকটিয়েনিন্ডেক্স)-এর সাথে যুক্ত হয়েছে।
বিস্তারিত জানতে ভিজিট করুন www.deliveryhero.com

Print Friendly, PDF & Email

Related Articles

Back to top button