বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র বৃক্ষরোপণ ও বৃক্ষ প্রদান অনুষ্ঠান ২০২১ 

অদ্য ১৭ সেপ্টেম্বর রোজ শুক্রবার সকাল ১০ টায় একুশে পদকপ্রাপ্ত উপমহাদেশের প্রখ্যাত ঢোলবাদক কিংবদন্তি শিল্পী বিনয়বাঁশী জলদাস স্মরণে প্রতিষ্ঠিত লোক সাংস্কৃতিক প্রতিষ্ঠান বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র আয়োজনে শিল্পীর বাস্তুভিটায় ভাস্কর্য চত্বরে ও আশেপাশে বৃক্ষরোপণ ও বৃক্ষ বিতরণ অনুষ্ঠানে সভায় সভাপতিত্ব করেন বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র সভাপতি প্রণব রাজ বড়ুয়া,
অনুষ্ঠানে উপস্থাপনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক ও পরিচালক শ্রী বিপ্লব জলদাস, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা শিল্পী শ্রী বাবুল জলদাস উক্ত অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বকুল বড়ুয়া, দোলন জলদাশ, মাহফুজ রকি, মোঃ খোরশেদ আলম চৌধুরী, মোঃ এসকান্দর, কালিপদ দাস, নীলা দাস (মনি) রত্না নাথ (জয়া) শিমু দাস ও অনিক দাস প্রমুখ।
সভাপতির বক্তব্যে প্রণব রাজ বড়ুয়া বলেন বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী প্রতিবছরের মতো এবছরও অর্ধ শতাধিক ফলজ বনজ ও ঔষধি বৃক্ষরোপণ ও বিতরণ জনগণের মাধ্যমে বিনয়বাঁশী স্মৃতিকে স্মরণ রাখার জন্য এই মহৎ উদ্যোগ গ্রহণ করা হয়। এই ব্যবস্থা জাতি বিনয় বাঁশীর ও আশেপাশের জনগণ এই বৃক্ষ রোপনের মাধ্যমে সবুজায়ন গড়ে উঠবে এই আঙ্গিনায় আমাদের এই বৃক্ষ রোপনের মাধ্যমে। এছাড়া সংস্কৃতি কর্মকান্ড পরিচালনায় সবুজ আঙ্গিনায় পরিণত হোক এই আমাদের প্রত্যাশা।
সবুজ মনোরম পরিবেশ আমাদের আঙ্গিনাকে সবুজায়ন বাংলাদেশ গড়ে তুলতে সহযোগিতা অব্যাহত থাকবে।
Print Friendly, PDF & Email

Related Articles

Back to top button