মদিনায় জাহাঙ্গীর কবির নানকের সাথে ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক এর সৌজন্য সাক্ষাৎ 

সৌদি আরব প্রতিনিধি : পবিত্র ওমরাহ পালনে আসা বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের সাথে সৌদি আরবের বাংলাদেশ হজ মিশন পরিদর্শনে আসা বাংলাদেশ সরকারের ধর্ম মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান এর সৌজন্য সাক্ষাৎ করেন।
গতকাল ১৮ই সেপ্টেম্বর শনিবার বিকেলে পবিত্র মদিনা মনোয়ারা হোটেল দার আল ইমান ইন্টার কন্টিনেন্টাল হোটেলে রুমে তাদের এই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। এ সময় মাননীয় প্রতিমন্ত্রী পবিত্র হজ্ব ব্যবস্থাপনা ও অন্যান্য বিষয় নিয়ে এডভোকেট জাহাঙ্গীর কবির নানক এর সাথে মত বিনিময় করেন। প্রতিমন্ত্রী, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবারের হজ্ব ব্যবস্থাপনা অত্যন্ত সুন্দর ও ভালোভাবে সম্পন্ন হবে বলে আশা প্রকাশ করে বলেন, সৌদিআরব করোনা পরিস্থিতি উন্নত হলে বাংলাদেশ থেকে হজ যাত্রীদের সুযোগ দিতে পারে এই ব্যাপারে সৌদি সরকার খুব আন্তরিক।
এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আগামী দিনে সুষ্ঠুভাবে পবিত্র হজ ও ওমরাহ পালনকারীরা যেন পালন করতে পারে সেই লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর প্রচেষ্টা আছে এবং ধর্ম মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় তা বাস্তবায়ন সম্ভব বলে মনে করেন তিনি।
এই সময় আরও উপস্থিত ছিলেন সৌদি আরবে নিযুক্ত হজ্ব কাউন্সিলর জহিরুল ইসলাম।
Print Friendly, PDF & Email

Related Articles

Back to top button