চট্টগ্রামসংগঠন সংবাদ

হালিশহরে যুব সাহিত্য ফোরামের উৎসাহমূলক মেধাপুরষ্কার ও মাতৃভাষা দিবস উদযাপনে বিভিন্ন কর্মসূচি

প্রেস বিজ্ঞপ্তী:১৭ ফেব্রুয়ারী

নগরীর বন্দরইপিজেড, পতেঙ্গাস্থ শিল্প সাহিত্য সংস্কৃতি ক্রীড়া বিষয়ক আলোর পথেযুব সাহিত্য ফোরাম মুক্তিযোদ্ধা সিরাজুল আমিন স্মৃতি সংসদ ঐতিহ্যবাহী হালিশহর একাদশ ক্লাবের যৌথ উদ্যোগে  আন্তর্জাতিক মাতৃভাষা ও শহিদ দিবস উদযাপন ২০২৩ইং উপলক্ষে অত্র ৩৯নং ওয়ার্ডের আওতাধীন প্রাথমিক বিদ্যালয়সমূহের ১ম থেকে ৫ম শ্রেণির (২০২২ইং সালের) ক্লাস ও সমাপনী পরীক্ষায় ১ম থেকে ৩য় স্থান অর্জনকারীদের উৎসাহমূলক মেধাপুরষ্কার প্রদান করা হবে।

এছাড়া ২১শে ফেব্রুয়ারি (বাংলা ৮ ফাল্গুন ১৪২৯ বঙ্গাব্দ) পালনে প্রভাতফেরী, পুষ্প মাল্য অর্পণ, আলোচনা সভা ও চিত্রাংকন, কবিতা ও ছড়া পাঠ এবং সুন্দর হস্তাক্ষর লেখা প্রতিযোগীতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান।

উল্লেখ্য যে,৩৯নং ওয়ার্ডের আওতাধীন প্রাথমিক বিদ্যালয় সমূহের ১ম থেকে ৫ম শ্রেণির (২০২২ইং সালের) ক্লাস ও সমাপনী পরীক্ষায় ১ম থেকে ৩য় স্থান অর্জন কারীদের উৎসাহমূলক মেধা পুরষ্কার প্রদানের জন্য বিদ্যালয়,শিক্ষা প্রতিষ্ঠানের ১ম থেকে ৩য় স্থান অর্জনকারীদের মেধা তালিকা আগামী ২০ফেব্রুয়ারির মধ্যে উল্লেখিত ঠিকানা অথবা ব্যক্তিগণের নিকট সরাসরি জমাদানের জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

উক্ত অনুষ্ঠানে স্থানীয় জনপ্রতিনিধি, সমাজ সেবক, সাংবাদিক, লেখক, বুদ্ধিজীবি, চিকিৎসক, শিক্ষক ও সংগঠক নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে সকল শিক্ষা প্রতিষ্ঠানের সংশ্লিষ্টদের উপস্থিতি ও সাবির্ক সহযোগীতা কামনা করা হচ্ছে। অনুষ্ঠান স্থলঃ মোহাম্মাদীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,নারিকেল তলা, হক সাহেব রোড, ৩৯নং ওয়ার্ড, চট্টগ্রাম। অনুষ্ঠানের সম্ভাব্য তারিখঃ ২৪ফেব্রুয়ারি,২০২৩ইং সকাল সাড়ে ৯টা।

সফল ভাবে আয়োজনের জন্য সার্বিক যোগাযোগঃ ০১৭১৮-৩৪৫৬১৫,০১৯১৬-২৬৩৮/ ০১৭৯৪-০০৫৬১৪এবং দেলোয়ার আমিন হারুন, সংগঠকও স্ংস্থার প্রতিষ্ঠাতা সাঃসম্পাদক মুঃ বাবুল হোসেন বাবলা। মাতৃভাষা দিবস উদযাপন কমিটির  আহবায়কএম.শাহেদুর রহমান শাহেদ,সমন্বয়কারী-এম.আনিসুর রহমান,সদস্য-রাসেল মাহামুদ,সদস্য-মোসলেহ উদ্দিন বাহার,এম.রিয়াজ উদ্দিন, মোঃ ওমর ফারুখ, মোঃ জাহিদ হোসেন, আবু জাফর,শামসুদ্দিন রবিন,আমীর হোসেন, মোঃ তামীম,রাহাত হাসান, মোঃ মামুন,মহিলা সদস্য কামরুন্নার বেবী উদযাপন কমিটির সদস্য হিসেবে ঘোষনা করা হয়েছে।

ব্যবস্থাপনা কমিটিতে  প্রবীন সংগঠক মোঃ ইলিয়াছ,দেলোয়ার আমিন হারুন, নুরুল আমিন সোহেল, শিক্ষক এম খবির উদ্দিন,মিডিয়া কমিটিতে এস. কে সাগর, হাসান রিফাত,মোস্থাফিজুর রহমান,পরিচালনা উপ-কমিটিতে আমিনুল হক শাহিন, রাসেল মাহামুদ, দিলরুবা খানম চৈতি, অভ্যর্থনা উপ-কমিটিতে বাবুল হোসেন বাবলা,আক্তার হোসেন, মুজিবুর রহমান এবং দেলোয়ার আমিন হারুন।

আন্তর্জাতিক মাতৃভাষা ও শহিদ দিবস উদযাপন উপলক্ষে উৎসাহমূলক মেধা পুরষ্কারঅনুষ্ঠানে অংশ নিতে ৩৯নং ওয়ার্ডের আওতাধীন প্রাথমিক বিদ্যালয়সমূহের শিক্ষার্থীদের বিশেষ ভাবে অনুরোধ জানানো হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button