বিয়ের খবর সত্যি, জানালেন ঋতাভরী

কিছুদিন আগেই টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর বিয়ের খবর বেরিয়েছিল। তখন অবশ্য সামাজিক মাধ্যমে ঋতাভরী জানিয়েছিলেন, দুটো সার্জারির পর সেরে ওঠার চেষ্টা করছেন। এই অবস্থায় তার বিয়ের ভুয়ো খবর নিয়ে যেন কোনও মিডিয়া স্টোরি না করে বা তাকে ফোন না করে। তবে অবশেষে নিজের বিয়ের কথা নিজের মুখেই স্বীকার করে নিলেন।

আনন্দবাজার ডিজিটালকে ঋতাভরী জানিয়েছেন, বিয়ে নিয়ে আলোচনা বন্ধ করতেই সোশ্যাল মিডিয়ায় ‘বিয়ে করছি না’ স্টেটমেন্ট দিয়েছিলেন। সঙ্গে জানালেন, খবরটা ঠিকই ছিল। ডিসেম্বরেই এনগেজমেন্ট তার। বর যে পেশায় ডাক্তার সেটাও মেনে নিলেন।

ঋতাভরী ডিসেম্বরেই ডাক্তার-বন্ধু তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গেই এনগেজমেন্ট সারবেন ঘরোয়াভাবে। করোনা পরিস্থিতি ঠিক হলে ২০২২-২৩ সালে বিয়েটা করে নেবেন। আর বেশ জাঁকজমক করেই বিয়ে করার ইচ্ছে আছে বলে জানিয়েছেন ঋতাভরী। বিয়ের পর দু’বাড়ির কাছাকাছি একটা ফ্ল্যাট নিয়ে নিজের সংসার পাতবেন।

ঋতাভরী জানিয়েছেন, সার্জারির পর যখন শারীরিক ও মানসিকভাবে ভেঙে পড়েছিলেন, তখনই পাশে পান তথাগতকে। যার সঙ্গে মিশে মনে হয়েছিল, তিনি কারও ওপর নির্ভর করতে পারেন। অসুস্থ থাকায় কফি বা মুভি ডেট হয়ে ওঠেনি। তবে ঋতাভরীর সঙ্গে দেখা করতে বাড়িতেই আসতেন তথাগত। আর ধীরে ধীরে সম্পর্কের ভিত আরও মজবুত হয়।

Print Friendly, PDF & Email

Related Articles

Back to top button