মেসিকে বাদ দিয়েই আজ মাঠে নামছে পিএসজি, কোচের কথাই সত্যি হল!

সম্প্রতি স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা থেকে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দিয়েছেন বিশ্ব ফুটবলের অন্যতম মহাতারকা লিওনেল মেসি। এ নিয়ে ব্যাপক আলোচনা হয় বিশ্ব মিডিয়ায়।

এরই মধ্যে পিএসজির হয়ে চারটি ম্যাচ খেলে ফেলেছেন মেসি। তবে গোল পাননি একটিও। এতে সমালোচনার মুখে পড়েছেন মেসিও।

সবশেষ লিগ ওয়ানে নিজেদের মাঠে ম্যাচ থেকে মেসিকে তুলে নেওয়ায় ভক্ত-সমর্থকদের রোষানলে পড়েছিলেন পিএসজি কোচ মাউরিসিও পচেত্তিনো।

পরে তিনি জানান, চোট থেকে রক্ষা করতেই এই সিদ্ধান্ত। আর্জেন্টাইন কোচের আশঙ্কাই সত্যি হলো। বাঁ হাঁটুতে ব্যথা নিয়ে মেৎজের বিপক্ষে বুধবার রাতের ম্যাচ থেকে ছিটকে গেলেন আর্জেন্টাইন অধিনায়ক।

লিগ ওয়ানে রবিবার রাতে লিওঁর বিপক্ষে পিএসজির হয়ে ঘরের মাঠে অভিষেক হয় মেসির। ম্যাচের ৭৬তম মিনিটে মেসিকে তুলে নিয়ে আশরাফ হাকিমিকে নামান পচেত্তিনো। এর আগে মাঠেই কয়েকবার হাঁটুতে হাত দিয়ে অস্বস্তি প্রকাশ করেন ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড।

বুধবার দিবাগত রাত ১টায় মেৎজের বিপক্ষে খেলতে নামবে পিএসজি। ম্যাচের আগের দিন (মঙ্গলবার) পিএসজি জানিয়েছে, মেসির হাঁটুতে ছোটখাটো ইনজুরি ধরা পড়েছে। এজন্য মেৎজের বিপক্ষে খেলা হচ্ছে না তার।

এদিন সকালে এমআরআই স্ক্যানে মেসির বাঁ হাঁটুর হাড়ে কালশিটে দেখা গেছে। ৪৮ ঘণ্টার মধ্যে আরেকটি পরীক্ষা হবে আর্জেন্টাইন তারকার। আপাতত এক ম্যাচ দর্শক হয়ে থাকতে হচ্ছে মেসিকে। সূত্র: মার্কা

Print Friendly, PDF & Email

Related Articles

Back to top button