‘প্রিয়জন প্রিভিলেজ কার্ড’ চালু করলো এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম

[চট্টগ্রাম, ০৫ অক্টোবর, ২০২১]- ‘প্রিয়জন প্রিভিলেজ কার্ড’ চালু করলো দেশের সর্বাধুনিক প্রযুক্তিসম্পন্ন হাসপাতাল, এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম। এই সেবার মাধ্যমে বন্দরনগরীর বাসিন্দাদের বিশ্বমানের সেবা নিশ্চিতের লক্ষ্যে আরও একধাপ এগিয়ে গেল এভারকেয়ার। এভারকেয়ার-এ রোগীরা পরিবারের একজন সদস্যের মতোই। সেই ভিত্তিতেই কার্ডের নামকরণ করা হয়েছে ‘প্রিয়জন’। করোনা পরিস্থিতিতে এমন একটি উদ্যোগ গ্রহণের মাধ্যমে, রোগীদের জন্য মানসম্মত স্বাস্থ্যসেবা নিশ্চিতের প্রতিশ্রুতি রক্ষার্থে আরও একধাপ এগিয়ে গেল এভারকেয়ার।

কার্ডহোল্ডাররা ১ বছরের জন্য সাইন-আপ করে নির্দিষ্ট কিছু মেডিকেল সেবায় পাবেন বিশেষ সুবিধা ও মূল্যছাড়। এই উদ্যোগের মাধ্যমে চট্টগ্রামবাসীদের নিজ শহরেই উন্নতমানের স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যপূরণ করতে পারবে এভারকেয়ার। প্রিয়জন কার্ডহোল্ডাররা স্বল্পমূল্যে ওপি কনসাল্টেশন এবং বাড়ি গিয়ে রোগী দেখা ও আইপি ট্যারিফ সুবিধা (ফার্মেসি, ভোগ্য সামগ্রী, ব্লাড ও ব্লাড প্রোডাক্টস, স্টেন্ট, ইমপ্ল্যান্ট এবং ডিভাইজ বাদে) পাবেন। এছাড়া, জরুরি বিভাগে বিনামূল্যে চিকিৎসা-সেবা, বিনামূল্যে জরুরি অ্যাম্বুলেন্স সুবিধা (১০ কিলোমিটার পর্যন্ত) এবং এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম-এ বিনামূল্যে গাড়ি পার্কিং সুবিধাও দিবে ‘প্রিয়জন প্রিভিলেজ কার্ড’।

উদ্বোধনকালে এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম-এর মহাব্যবস্থাপক ডা. মোহাম্মদ ফজলে-আকবর চৌধুরী বলেন, “উদীয়মান বাজারে আন্তর্জাতিক মানসম্পন্ন স্বাস্থ্যসেবা নিশ্চিতের লক্ষ্যে কাজ করে এভারকেয়ার। ‘প্রিয়জন প্রিভিলেজ কার্ড’ চালুর মাধ্যমে আমাদের সেবাসমূহকে আরও সাশ্রয়ী ও সহজলভ্য করার লক্ষ্যপূরণে আমরা সক্ষম হবো।”

Print Friendly, PDF & Email

Related Articles

Back to top button