ফ্যাশন পণ্যের সমারোহ নিয়ে শুরু দারাজ ফ্যাশন উইক ২০২১


[ঢাকা, ০৯ অক্টোবর, ২০২১] গত ৭ অক্টোবর থেকে দারাজ ফ্যাশন উইক ২০২১ এর লাইভ পর্ব শুরু করেছে দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ। এই লাইভ পর্ব চলবে আগামী ১৩ অক্টোবর পর্যন্ত। ফ্যাশন সচেতন গ্রাহকরা যাতে সন্তোষজনকভাবে কেনাকাটা করতে পারেন, সেজন্য বিশেষ এই আয়োজনে থাকছে আকর্ষণীয় ছাড় ও অফার।
দারাজ ফ্যাশন উইকের অধীনে, ক্রেতারা আকর্ষণীয় ভাউচার, ফ্ল্যাশ সেল, মেগা ডিল এবং কালেক্টেবল ভাউচার উপভোগ করতে পারবেন। এই বিশেষ আয়োজনের শীর্ষ তিন ক্রেতা লজিটেক থেকে একটি প্রিমিয়াম উপহার পাবেন, আর সর্বোচ্চ সংখ্যক পণ্য যিনি কিনবেন তিনি মোশন ভিউ থেকে একটি বিশেষ স্মার্টওয়াচ পাবেন। এছাড়াও, একজন ভাগ্যবান বিজয়ী পাবেন মটোরোলা জি১০ পাওয়ার। এজন্য ক্রেতাদের দারাজের সাথে তাদের ক্রয়ের অভিজ্ঞতা পোস্ট করতে হবে এবং #ডিএফডব্লিউ ২০২১ ক্যাপশনের সাথে দারাজ ফ্যান পেইজে তা শেয়ার করতে হবে। পোস্টের এনগেজমেন্টের (লাইক, শেয়ার, কমেন্ট) ওপর ভিত্তি করে বিজয়ী নির্বাচন করা হবে। ফ্যাশন উইকে অংশগ্রহণ করে পণ্যের রিভিউ প্রদানের মাধ্যমে ১০ জন বিজয়ী জিতে নিতে পারবেন ১০টি আকর্ষণীয় পুরষ্কার। মেসেজের মাধ্যমে বিজয়ীদের নিশ্চিত করা হবে। এখন, মাত্র ৯ টাকা ডেলিভারি চার্জে দেশের ফ্যাশনপ্রেমীরা ঝামেলাহীনভাবে ও সাশ্রয়ী মূল্যে বিখ্যাত ব্র্যান্ডের পছন্দসই পণ্য কিনতে পারবেন।
ফ্যাশন উইকের ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে টুয়েলভ ক্লথিং, ট্রেন্ডজ, কে ক্রাফট, র নেশন, হারমিজন, স্প্ল্যাশ ও সকস্। গিফট পার্টনার হচ্ছে মটোরোলা, লজিটেক, স্মার্ট গ্যাজেট হোম, মোশন ভিউ। এই বিশেষ আয়োজনের পেমেন্ট পার্টনার হিসেবে থাকছে এইচএসবিসি, এসসিবি এবং রকেট, আর মিডিয়া পার্টনার হচ্ছে আইস টুডে। এছাড়া, দারাজ ফ্যাশন উইকের টাইটেল স্পনসর হচ্ছে এপেক্স।
এ ব্যাপারে দারাজ’র ফ্যাশন অ্যান্ড জেনারেল মার্চেন্ডাইজিংয়ের ক্যাটাগরি ডিরেক্টর সুমিয়া রহমান বলেন, “দারাজে আমরা সবসময় উদ্ভাবনী ও টেকসই উপায়ে ক্রেতাদের স্বাচ্ছন্দ্য বৃদ্ধিতে কাজ করছি। দারাজ ফ্যাশন উইকের মাধ্যমে আমরা ক্রেতাদের ফ্যাশন সংশ্লিষ্ট প্রয়োজনীয়তা পূরণে এক ধাপ এগিয়ে গিয়েছি। ফ্যাশনপ্রেমীরা এখন সুবিধাজনকভাবে তাদের ডিভাইসে কয়েক ক্লিকের মাধ্যমে ফ্যাশন ট্রেন্ড অনুযায়ী চলার সুযোগ পাবেন।

Print Friendly, PDF & Email

Related Articles

Back to top button