চট্টগ্রামশীর্ষ নিউজসংগঠন সংবাদ

দৈনিক সকালের সময় এর স্টাফ রিপোর্টার হিসেবে নিয়োগ পেলেন মোহাম্মদ ফিরোজ

নিজস্ব প্রপ্রতিনিধি : দেশ-বিদেশের জনপ্রিয় জাতীয় দৈনিক সকালের সময় এর স্টাফ রিপোর্টার হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক মোহাম্মদ ফিরোজ । এর আগে তিনি দৈনিক সকালের সময় এর সৌদি আরব প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।
সোমবার ( ৩০শে জানুয়ারি ) দৈনিক সকালের সময় এর সম্পাদক ও প্রকাশক নূর হাকিম স্বাক্ষরীত নিয়োগ পত্রের মাধ্যমে তাকে নিয়োগ প্রদান করা হয়।
তিনি চট্টগ্রাম জেলার রাংগুনীয়া উপজেলার চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়নের এক সম্ভান্ত্র মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন, তার পিতা অত্রালাকার সনামধন্য সুপরিচিত ছিলেন। তার এই গর্বিত কৃতি সন্তান রাংগুনীয়া তথা বাংলাদেশের গর্ব ও বলা চলে।
ব্যক্তি জীবনে সদালাপী সৎ ন্যায় পরায়ন, পরোপকারী, মানবসেবক হিসেবে প্রবাসে ও দেশব্যাপী সুপরিচিত তিনি।
তিনি ১৯৯৬ সাল থেকে সম্পুর্ণ নিজ উদ্যোগে সংবাদ পত্রে লেখালেখি শুরু করেন। সেই প্রথম থেকেই তিনি কোন সহকর্মী বা কোন গুরুর সহায়তা বা পরামর্শহীন, কারো সুপারিশ ছাড়াই সরেজমিনে নিউজ তৈরি করে জাতীয় দৈনিক মানবজমিনে পাঠাতেন, রাংগুনীয়া তথা বৃহত্তর চট্টগ্রাম জেলা সহ ঢাকার জাতীয় দৈনিক সংবাদপত্র গুলিতে শখের বসে বিভিন্ন ধরণের লেখালেখি করেছেন।
সাংবাদিক মোহাম্মদ ফিরোজ প্রথম লেখা প্রকাশ করে ঢাকার জাতীয় দৈনিক “মানবজমিন” “ভোরের পাতা” ভোরের কাগজ” পত্রিকায় । এর পর তিনি প্রবাসী জীবনের পা রাখার পর ২০১৩ সালে বাংলাদেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল মোহনা টিভির সৌদি আরব জেদ্দা প্রতিনিধি হিসেবে টিভির সাংবাদিকতা শুরু করেন, পরে ২০১৫ সালে একুশে টেলিভিশনের সৌদি আরব প্রতিনিধি হিসেবে কাজ শুরু করেন।
বর্তমানে তিনি বহুল প্রচারিত জাতীয় দৈনিক সকালের সময় এর স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করার পাশাপাশি নিজের একটি অনলাইন পত্রিকা দৈনিক নবোদয়ে নির্বাহী সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।
তিনি ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক সকালের সময় এর স্টাফ রিপোর্টার হিসেবে নিয়োগ পাওয়ায়, জাতীয় দৈনিক সকালের সময় পত্রিকার সম্পাদক, ‘বাংলাদেশ সম্পাদক ফোরাম’ এর সাধারণ সম্পাদক নূর হাকিমসহ দৈনিক সকালের সময় পরিবারের সকল সাংবাদিকদের পক্ষ থেকে, তাকে আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানানো সহ তার উজ্জ্বল ভবিষ্যৎ ও দীর্ঘায়ু কামনা করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button