টি-২০ বিশ্বকাপ উপলক্ষে ফুডপ্যান্ডায় আবার পেটুক অলিম্পিকস

সংবাদ বিজ্ঞপ্তি

[ঢাকা, ১১ অক্টোবর, ২০২১]: আসন্ন আইসিসি পুরুষ টি-২০ ক্রিকেট বিশ্বকাপকে সামনে রেখে আবারও জনপ্রিয় কনটেস্ট ‘পেটুক অলিম্পিকস’ নিয়ে এসেছে অন-ডিমান্ড ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা।
১৭ অক্টোবর থেকে শুরু হয়ে এই প্রতিযোগিতা চলবে আগামী ১৩ নভেম্বর পর্যন্ত। এ সময় ভোজনরসিকরা ফুডপ্যান্ডার ফিচারড রেস্টুরেন্টগুলো থেকে খাবার অর্ডার করে আকর্ষণীয় পুরস্কার জিতে নেয়ার সুযোগ পাবেন।
প্রতিযোগিতাটি ঢাকা, চট্টগ্রাম, খুলনা, সিলেট, রাজশাহী, বরিশাল, বগুড়া, কক্সবাজার, কুমিল্লা, ফেনী, গাজীপুর, যশোর, ময়মনসিংহ, রংপুর ও সাভার – এ ১৫টি শহরে চলবে। এতে অংশ নিতে ক্রেতাদের আগামী ১৭ অক্টোবরের আগে সাইন-আপ করতে হবে এবং প্রতিযোগিতা চলাকালীন উল্লেখিত শহরগুলোর নির্দিষ্ট রেস্টুরেন্ট থেকে অর্ডার দিতে হবে।
প্রতি সপ্তাহে পাঁচজন ভাগ্যবান বিজয়ী পাবেন পাঁচটি স্যামসাং গ্যালাক্সি এ৩২ ফাইভজি স্মার্টফোন। পাশাপাশি প্রতিযোগিতার গ্র্যান্ড প্রাইজ হিসেবে থাকছে ৫৫ ইঞ্চি স্যামসাং ফোরকে কিউএইচডি স্মার্ট টেলিভিশন। মোট অর্ডারের পরিমাণ ও সঠিক অনুমানের ওপর ভিত্তি করে গ্র্যান্ড প্রাইজ বিজয়ী নির্বাচন করা হবে।
প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে ৬ অক্টোবর থেকে ১৬ অক্টোবর পর্যন্ত সময়সীমায় ফুডপ্যান্ডার ক্রেতারা একটি ফর্ম পূরণ করে ও ফুডপ্যান্ডার অফিসিয়াল ফেসবুক পেজের পোস্টে দেয়া সকল প্রয়োজনীয় তথ্য সরবরাহ করে নিবন্ধন করতে পারবেন। বিভিন্ন পুরস্কার জিততে হলে নিবন্ধনকৃত ব্যবহারকারীদেরকে ফুডপ্যান্ডার অ্যাপে “টি-২০ সেকশন” এ থাকা নির্দিষ্ট রেস্টুরেন্টগুলো থেকে প্রতি সপ্তাহে কমপক্ষে পাঁচটি অর্ডার দিতে হবে।
প্রতি সপ্তাহে ফুডপ্যান্ডার ফেসবুক পেজে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে এবং পুরস্কারের জন্য সরাসরি ফুডপ্যান্ডা থেকেই বিজয়ীদের সাথে যোগাযোগ করা হবে। পুরস্কারগুলো হস্তান্তরযোগ্য নয় এবং এসব পুরস্কারের বিনিময়ে নগদ অর্থ নেয়া যাবে না।

Print Friendly, PDF & Email

Related Articles

Back to top button