শীর্ষ নিউজ

যশোর সতীঘাটায় চুরির অপবাদে যুবককে ওয়ার্কশপে রাতভর নির্যাতন করে হত্যা

যশোরে ফয়জুল গাজী (২৭) নামের এক যুবককে চুরির অপবাদে রাতভর নির্যাতন করে হত্যার ঘটনা ঘটেছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) রাতে সদর উপজেলার সতীঘাটা নামক এলাকার একটি ওয়ার্কশপে এই ঘটনা ঘটে। নিহত ফয়জুল গাজী সতীঘাটা গোলদার পাড়া এলাকার জালাল উদ্দীন গাজীর ছেলে।

রামনগর ইউনিয়ন পরিষদের সদস্য মারুফ হোসেন তরু বলেন, জানতে পেরেছি গত রাতে ফয়জুল গাজী সতীঘাটার একটি ওয়ার্কশপে লোহার যন্ত্রপাতি চুরি করতে যায়। এ সময় সেখানকার লোকজন তাকে আটকে রেখে রাতভর নির্যাতন করে। তাকে পিটিয়ে পা ভেঙে দেয় ও শিরা কেটে দিয়ে ফেলে রাখে। পরবর্তীতে সকালে স্থানীয়রা ওই ওয়ার্কশপে যুবককে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ফয়জুল গাজীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমরা যতটুকু জানি ফয়জুল গাজী ছেলে হিসেবে সৎ। তবে কেন কিংবা কারা এই ঘটনা ঘটিয়েছে আমরা এই মুহুর্তে বলতে পারছি না।

যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, শনিবার রাতে সতীঘাটার একটি লোহার ওয়ার্কশপে রাতভর ফয়জুল গাজীকে আটকে রেখে নির্যাতন করা হয়। আজ সকালে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি সেখানে চুরি করতে গিয়েছিলেন বলে জানতে পেরেছি। এ ঘটনায় আমরা তিনজনকে পুলিশ হেফাজতে নিয়েছি। এ ব্যাপারে আমাদের আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button