চবিতে ১১টি ‘বিশেষ’ শাটল ট্রেন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ভর্তিচ্ছুদের যাতায়াতে সমস্যা লাঘবে ১১টি ‘বিশেষ’ শাটল ট্রেনের ব্যবস্থা করেছে কর্তৃপক্ষ। আগামী ২৭ অক্টোবর থেকে ৫ নভেম্বর পর্যন্ত চলবে বিশ্ববিদ্যালয় শাটল ট্রেনের এই বিশেষ সার্ভিস।

আসন্ন ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার্থীদের সুবিধার্থে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া।

ড. রবিউল হাসান ভূঁইয়া গতকাল সোমবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে বলেন, ভর্তিচ্ছুদের সুবিধার জন্য প্রতিবারের মতো এবারও শাটল ট্রেনের নতুন সময়সূচি দেওয়া হয়েছে। এতে ভর্তি পরীক্ষা চলাকালে প্রতিদিন শহর থেকে শাটল ট্রেন ১১ বার ক্যাম্পাসে আসবে, ফের ১১ বার শহরে যাবে। শাটল ট্রেনগুলো পরীক্ষা চলাকালীন প্রতিদিন ১১বার করে মোট ২২বার নগরীর বটতলী স্টেশন থেকে ক্যাম্পাস ও ক্যাম্পাস থেকে বটতলীর উদ্দেশ্যে যাতায়াত করবে।

বিশেষ সার্ভিসের সময়সূচি:

চট্টগ্রাম নগরীর বটতলী রেলস্টেশন থেকে বিশ্ববিদ্যালয়

সকাল ৬টা, সকাল সাড়ে ৬টা, সাড়ে ৭টা, ৮টা ১৫ মিনিট, ৮টা ৪৫ মিনিট, ১১টা ৪০ মিনিট, ১২টা, দুপুর সাড়ে ১২টা, বিকেল ৩টা, ৪টা ও রাত সাড়ে ৮টা

বিশ্ববিদ্যালয় স্টেশন থেকে নগরীর বটতলী রেলস্টেশন

সকাল ৭টা ০৫ মিনিট, সকাল ৭টা ৩৫ মিনিট, সকাল ৮টা ৪০ মিনিট, সকাল ৯টা ২০ মিনিট, ১০টা, দুপুর ১টা, দুপুর দেড়টা, বিকেল ৩টা, বিকেল ৫টা, বিকেল সাড়ে ৫টা ও রাত ৯টা ১০ মিনিট

এসব ট্রেন নগরীর ঝাউতলা, ষোলোশহর, ক্যান্টনমেন্ট, চৌধুরীহাট, ফতোয়াবাদ স্টেশন স্টোপেজ দিয়ে বিশ্ববিদ্যালয় স্টেশনে যাতায়াত করবে।

Print Friendly, PDF & Email

Related Articles

Back to top button