ঊনসত্তর পাড়া উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি মনোনীত হলেন মো. মনির উদ্দিন


রাউজানের ঊনসত্তর পাড়া উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন বিদ্যালয়ের সাবেক কৃতি ছাত্র এবং বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মোহাম্মদ মনির উদ্দিন। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক ড. বিপ্লব গাঙ্গুলী স্বাক্ষরিত গত ১৬ নভেম্বরের প্রজ্ঞাপনে এ মনোনয়ন দেওয়া হয়।
উল্লেখ্য, মো. মনির উদ্দিন ১৯৮৪ সালে এ বিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে এস.এস.সি পাশ করেন। ইতোপূর্বে তিনি ইমাম গাজ্জালী ডিগ্রি কলেজের গভর্ণিং বডির সদস্য নির্বাচিত হয়েছিলেন। তিনি দীর্ঘদিন ঊনসত্তর পাড়া খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি ঊনসত্তর পাড়া যুব কলাণ সমিতি ও গাউছিয়া কমিটির সাথে যুক্ত আছেন। মনির উদ্দিনের পিতা মরহুম গুরা মিয়া নাজিরও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও জনকল্যাণমূলক সংস্থা গড়ে তোলেন।
এদিকে মনির উদ্দিন বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হওয়ায় এলাকার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে তাঁকে অভিনন্দন জানানো হয়েছে। বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব প্রদান করায় কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি সবার কাছে দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন মোহাম্মদ মনির উদ্দিন।

Print Friendly, PDF & Email

Related Articles

Back to top button