ঢাবির গ-ইউনিটের ফল প্রকাশ, পাশের হার ২১.৭৫

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত ‘গ’ ইউনিটের অধীনে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। পাশের হার ২১.৭৫ শতাংশ।

মঙ্গলবার দুপুর বারোটার দিকে ভর্তি পরীক্ষার ফলপ্রকাশ করা হয়। অনুষদের মোট ১ হাজার ২৫০ আসনের বিপরীতে এ বছর ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল ২৩ হাজার ৩৪৭ জন। এর মধ্য থেকে ভর্তির যোগ্যতা অর্জন করেছে পাঁচ হাজার ৭৯ জন।

এদিন দুপুরে বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আবদুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে এই ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন বিজনেস স্টাডিজ অনুষদের ডীন অধ্যাপক ড. আবদুল মঈনসহ সংশ্লিষ্টরা।

শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট https://admission.eis.du.ac.bd গিয়ে ফলাফল দেখতে পারবেন অথবা রবি, এয়ারটেল, টেলিটক বা বাংলালিংক নম্বর থেকে DU GA < roll no> টাইপ করে ১৬৩২১ এসএমএস করে ফলাফল জানতে পারবেন।

এবারের ভর্তি পরীক্ষায় গ-ইউনিটের পরীক্ষায় সর্বোচ্চ ১০৬ নম্বর পেয়ে প্রথম হয়েছেন নটের ডেম কলেজের শিক্ষার্থী আরাফাত সামির আবির ও ১০২.৭৫ নম্বর পেয়ে দ্বিতীয় হয়েছেন ঢাকা সিটি কলেজের শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান। ১০১.২৫ নম্বর পেয়ে তৃতীয় হয়েছেন আদমজী ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থী কাজী হাসনা হেনা।

Print Friendly, PDF & Email

Related Articles

Back to top button