কেবিসি’র মঞ্চে অমিতাভের সামনে কান্নায় ভেঙে পড়লেন জন

মারকাটারি শারিরীক গঠন ও অ্যাবস জন্য বিখ্যাত বলিউড অভিনেতা জন আব্রাহাম। অথচ বিশাল দেহের অধিকারী এই অভিনেতা কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চনের সামনে কেঁদে দিলেন। হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে উঠেছে এই তথ্য।

সম্প্রতি সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন চ্যানেলের তরফ থেকে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ এর  একটি আগামী পর্বের একটি ঝলক শেয়ার করা হয়। সেখানেই দেখা যাচ্ছে ‘সত্যমেব জয়তে ২’ ছবির প্রচারের জন্য কেবিসি’র মঞ্চে এসে হাজির হয়েছেন জন আব্রাহাম ও অভিনেত্রী দিব্যা খোসলা কুমার। সেখানে এসেই হঠাৎই আবেগঘন হয়ে পড়েন জন। কিন্তু কেন?

‘শানদান শুক্রবার’ এর প্রোমোতে, কেবিসির মঞ্চে প্রবেশ করেই সঞ্চালক অমিতাভ বচ্চনের সঙ্গে অনেক মজা এবং খুনসুটি করতে দেখা যায় জনকে। হট সিটে বসে বিগ বি’র সঙ্গে আলাপচারিতার সময় অভিষেক বচ্চনের সঙ্গে ‘ধুম’ ছবির শ্যুটিংয়ের দিনগুলোর কথা স্মরণ করেন জন। নিজের ঈর্ষণীয় ফিজিক্স ও অ্যাবসও শো-অফ করতে দেখা যায় জনকে।

গোটা প্রোমোতে হাসি মজায় মেতে থাকলেও প্রোমোর শেষে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় এই অভিনেতাকে। হঠাৎই কোনও অজানা কারণে শো-এর মাঝেই কেঁদে ফেলেন তিনি। টিস্যু পেপার দিয়ে চোখ মুছে নেন। কিন্তু আচমকা কেন কেঁদে ফেললেন জন? প্রশ্ন দর্শক মহলের। তা জানতে হলে তাকিয়ে থাকতে হবে শুক্রবার (২৬ নভেম্বর) ‘কৌন বনেগা ক্রোড়পতি’ এর এপিসোডের দিকে।

Print Friendly, PDF & Email

Related Articles

Back to top button