হামজা’স কালেশন প্রেজেন্ট ওমেন’স পাওয়ার নারী শক্তি গ্রুপ আয়োজিত নারী উদ্দ্যেক্তা মেলার প্রধান অতিথি-মাননীয় মেয়র মহোদয় রেজাউল করিম চৌধুরী

হামজা’সকালেশন প্রেজেন্ট ওমেন’সপাওয়ারনারী শক্তি গ্রুপ আয়োজিত নারী উদ্দ্যেক্তা মেলার প্রধান অতিথি হিসেবে ছিলেন মাননীয় মেয়র মহোদয় রেজাউল করিম চৌধুরী। তিনি আজ আমাদের গ্রুপ এবং নারীদের অগ্রযাত্রা নিয়ে বক্তব্য রাখেন। তৎকালীন নারীদের ও বর্তমান নারীদের অবস্থা তুলে ধরেন। তিনিবলেন, “আজকের নারীরা অনেক দূর এগিয়ে গেছে, তারা এখন ঘরে বন্দি নেই। তাদের এই অগ্রযাত্রায় শুভ কামনা রইল।

আজ গ্রুপের এডমিন এবং ফাউন্ডার শাইলা সুলতানা আপু ও তার বক্তব্যে নারীদের অগ্রযাত্রার কথা তুলে ধরেন। আমাদের এই গ্রুপ ১৫ নভেম্বর, ২০১৫ সালেযাত্রাশুরুকরে।প্রতিষ্ঠাতাসভাপতিশাইলাসুলতানাবলেন, “নারীদেরনিজ যোগ্যতায় উদ্দ্যেক্তাকরে তোলারজন্য আমাদের এই গ্রুপদ্বারা ছোটপ্ল্যাটফর্ম গড়ে তোলা আমাদের উদ্দেশ্য। আর, আমরা যে মেলা বা প্রদর্শনীর আয়োজন করিতার থেকে লাভের সম্পূর্ণ অংশ আমরা মানবতার সেবায় দানকরি। যেমনঃশীত বস্ত্র বিতরণকরা, এতিমশিশুদেরমাঝেশিক্ষাসামগ্রীবিতরণকরা, করোনাকালীন সময়ে মাস্ক এবং খাবার বিতরণ ইত্যাদি। আমরা প্রতি বছর এইসবের আয়োজন করে থাকি। যাতে নিজ উদ্দ্যেক্তা হওয়ার পাশাপাশি আমরা মানব সেবায় ও নিজেদের অন্তর্ভুক্ত করতেপারি।”
মেলায়সঞ্চালনায়ছিলেনমরিয়ম বেগম। পাওয়ার্ড বাইআমারল্যাব।

Print Friendly, PDF & Email

Related Articles

Back to top button