সোনারগাঁয়ে প্রবাসীর বাড়িতে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের হাতুরাপাড়া গ্রামে ডিবি পুলিশ পরিচয়ে ৩ বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদল ঘরে থাকা নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে।

গতকাল বুধবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোনারগাঁ থানায় আজ বৃহস্পতিবার সকালে অভিযোগ দায়ের করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের হাতুরাপাড়ার গ্রামের প্রবাসী ছানাউল্লার বাড়িতে বুধবার রাতে ২৫-৩০ জনের একটি ডাকাত দল ডিবি পুলিশ পরিচয়ে হানা দেয়। এসময় ডাকাতদল ঘরের প্রধান ফটক ভেঙে ভিতরে প্রবেশ করে সবাইকে হাত-পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ তিন লাখ টাকা, ৬টি মোবাইল ফোন ও ১০ ভরি স্বর্ণালংকারসহ ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পরে একই এলাকার বিদ্যুৎ ও হাসেমের বাড়িতে হানা দিয়ে নগদ টাকা, স্বর্ণালংকারসহ ৫ লাখ টাকার মালপত্র লুট করে নিয়ে যায়।

ভুক্তভোগী প্রবাসী ছানাউল্লাহ জানান, দুই সপ্তাহ আগে দুবাই থেকে তিনি দেশে এসেছেন। বুধবার রাতে দিকে মুখোশধারী ২৫ থেকে ৩০ জন লোক গেইটের তালা ভেঙে ভিতরে ঢুকে ডিবি পুলিশ পরিচয়ে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে সব কিছু লুট করে নিয়ে গেছে।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ একেএম ইকবাল হোসেন বলেন, এ ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

Related Articles

Back to top button