সালমানের দয়ায় বাঁচি না, আমারও টাকা আছে

বক্সঅফিসে কচ্ছপ গতিতে এগোচ্ছে বলিউড ভাইজান ও তার ভগ্নিপতি আয়ুশ শর্মার নতুন ছবি ‘অন্তিম’। সত্যমেব জয়তে টু-কে পেছনে ফেলে ক্রিটিকদেরও মন জয় করেছে ছবিটি। তবে তাতেও ট্রল এড়াতে পারছেন না আয়ুশ। তবে ট্রলের মুখে পড়ে চুপ থাকলেন না তিনি, জবাব দিলেন কড়া ভাষায়।

সম্প্রতি বলিউড বাবলকে দেওয়া এক সাক্ষাৎকারে এই অভিনেতা বলেন, ‘দুর্ভাগ্যবশত আমার জীবনে আমি যাই ই করি না কেন তার সবকিছুতেই সালমান খানের নাম টেনে আনা হয়। মানে ছোট্ট ছোট্ট ব্যাপারেও। ধরুন, একটা গাড়ি কিনেছি। আমাকে শুনতে হয়, ওহ গাড়ি!..নিশ্চয়ই সালমান কিনে দিয়েছে। কিংবা ধরুন এটা করেছো, ওটা পেয়েছো নিশ্চয়ই সালমানের জন্য’।

ক্ষুব্ধ আয়ুশ বলেন, ‘সালমানের দয়ায় বাঁচি না, আমারও টাকা আছে! আমি সারাজীবন মোটেই গায়ে হাওয়া লাগিয়ে ঘুরে বেড়াইনি।’ তবে এর মানে এই না যে আয়ুশ সালমানের প্রতি কৃতজ্ঞ না। বরাবরই সালমানকে সমীহ করে থাকেন আয়ুশ। পাশাপাশি সালমানের মনের বেশ কাছের তিনি।

গত সপ্তাহেই বড়পর্দায় মুক্তি পেয়েছে ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’। প্রথমদিকে একটু ঢিলেঢালা ভাবে চললেও শেষ পাওয়া খবরে জানা গেছে, বক্স অফিসে ধীরে ধীরে ঘুরে দাঁড়াচ্ছে সালমান-আয়ুশ অভিনীত এই ছবি। এখন পর্যন্ত ছবিটি ৩৯ কোটি রুপি ব্যবসা করেছে। উল্লেখ্য, সালমানের পালিত বোন অর্পিতার জামাই আয়ুশ। তাদের সংসারে দু’টি সন্তান রয়েছে।

Print Friendly, PDF & Email

Related Articles

Back to top button