শীর্ষ নিউজ

গোয়েন্দা হেফাজত থেকে পালানো মাদক মামলার আসামি রেশমা গ্রেফতার

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) ঢাকা বিভাগীয় গোয়েন্দা হেফাজত থেকে পালানো হেরোইন মামলার আসামি লায়লা সাবরিন ওরফে রেশমাকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে রাজধানীর হাতিরঝিলের পুলিশ প্লাজা সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আজ ঢাকা বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপপরিচালক রবিউল ইসলাম গণমাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

রেশমার বাড়ি নওগাঁ জেলা সদরের পারনগাঁও গ্রামে। তিনি বসবাস করেন রাজধানীর মোহাম্মদপুর থানার ঢাকা উদ্যানে। গত বুধবার বিকেলে তিনি নিজের মোটরসাইকেল চালিয়ে শেরেবাংলা নগর থানার মানিক মিয়া অ্যাভিনিউ সড়ক দিয়ে যাচ্ছিলেন। এ সময় ডিএনসির ঢাকা বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারী পরিচালক (ভারপ্রাপ্ত) মুহাম্মদ রিফাত হোসেনের নেতৃত্বে একটি আভিযানিক দল তার গতিরোধ করে। তার কাছে থাকা ভ্যানিটি ব্যাগে তল্লাশি করে ১০০ পুরিয়া হেরোইন পাওয়া যায়। এর পরই তাকে গ্রেফতার এবং মাদক বহনে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়। এ ঘটনায় ওই দিন রাতে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

রাতে রেশমাকে গেণ্ডারিয়ায় বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ে রাখা হয়। গোয়েন্দা কার্যালয়ের সহকারী উপপরিদর্শক রোবিনা আক্তার ও সিপাই আব্দুর রহমানের হেফাজতে রাখা হয়েছিল তাকে। বৃহস্পতিবার সকালে সেখান থেকে পালিয়ে যান রেশমা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button