শীর্ষ নিউজ

যশোরের চিহ্নিত সন্ত্রাসী গোল্ডেন সাব্বির বোমাসহ আটক


মালিক উজ জামান, যশোর : যশোর শহরের চিহ্নিত সন্ত্রাসী ও হত্যা, অস্ত্র, চাঁদাবাজি, ডাকাতিসহ বহু মামলার আসামি সাব্বির হোসেন ওরফে গোল্ডেন সাব্বিরকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। গোল্ডেন সাব্বির শহরের চাঁচড়া রায়পাড়ার খোকন ওরফে মেসিয়ার খোকনের ছেলে। মঙ্গলবার সন্ধা রাতে যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়নের সুজলপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। এসময় ঘটনাস্থল থেকে একটি পরিত্যক্ত বোমা উদ্ধার করা হয় ও সাব্বিরের সাথে থাকা আরও কয়েকজন সহযোগিকে আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন আরবপুর ইউনিয়নের দায়িত্বে থাকা পুলিশের এসআই বিমান তরফদার।
স্থানীয়রা জানায় ওই এলাকার একটি ঘরে গোল্ডেন সাব্বিরসহ ৬/৭জন মঙ্গলবার বিকেল থেকেই অবস্থান করছিল। তাদের নানা অপরাধ কর্মকান্ডে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। বিষয়টি কোতোয়ালি থানা পুলিশের নজরে আসে। তাৎক্ষনিক পুলিশের স্পেশাল একটি টিম ওই এলাকায় অভিযানে নামে। পরে ওই ঘরের পাশ থেকে পুলিশ পরিত্যক্ত একটি বোমা উদ্ধার করে। পুলিশ ঘটনাস্থল থেকে গোল্ডেন সাব্বিরসহ ছয়জনকে থানায় নিয়ে যায় বলে জানান স্থানীয়রা। এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম জানান, তদন্তের সার্থে এই মূহুর্তে কিছু বলা যাচ্ছে না। সময় হলে সবই জানাবেন।
পুলিশের অপর একটি সূত্র জানায়, আটকের পর থেকেই গোল্ডেন সাব্বিরসহ অন্যদেরকে পুলিশ ব্যাপক জিজ্ঞাসাবাদ শুরু করেছে। কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম নিজেই এ বিষয়টি নিয়ে মাঠে নেমেছেন। আটক অন্যদের মধ্যে রয়েছেন রায়পাড়া এলাকার সজলের ছেলে তানভির ও নওয়াপাড়া গ্রামের অনিক। বাকিদের নাম জানা যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button