করোনাক্রান্ত স্বরা ভাস্করের মৃত্যুকামনা, টুইটে জবাব অভিনেত্রীর

করোনাভাইরাসের তৃতীয় ঢেউয়ে দাবানলের মতো ভারতে ছড়াচ্ছে সংক্রমণ। দেশটিতে ক্রমশ বেড়ে চলেছে কোভিড-১৯ পজিটিভ তারকাদের তালিকা। সেই তালিকায় রয়েছেন অভিনেত্রী স্বরা ভাস্করও।

গত বৃহস্পতিবার করোনা আক্রান্ত হন স্বরা ভাস্কর। হালকা জ্বর, মাথা ব্যথা ছিল তার। চিকিৎসকের পরামর্শ মেনে বর্তমানে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি। টুইট করে নিজের অসুস্থতার খবর নিজেই শেয়ার করেছিলেন অভিনেত্রী। এই খবরের পরেই তার অনুরাগীরা দুশ্চিন্তা প্রকাশ করেছিলেন। সুস্থতা কামনাও করেছেন বহু অনুরাগী।

কিন্তু কিছুক্ষণের মধ্যেই তার কোভিড পজিটিভ হওয়ার খবরের টুইটটি ভাইরাল হয়ে যায়। অনেকেই স্বরার টুইটের স্ক্রিনশট নিয়ে রিটুইট করেছেন। কী লিখেছেন তারা? দেখা যাচ্ছে, স্বরা কোভিড পজিটিভ হওয়ার খবরে অত্যন্ত খুশি তারা। কেউ কেউ অভিনেত্রীর মৃত্যু কামনাও করেছেন। বছরের সেরা খবর বলেও দাবি করেছেন অনেকে। কেউ আবার লিখেছেন, মৃত্যুর পর তার যেন নরকেও জায়গা না হয়।

যা দেখে অধিকাংশ নেট নাগরিক হতবাক। কারণ পছন্দ, অপছন্দ হতেই পারে। কিন্তু তাই বলে মৃত্যু কামনা। তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রীর বহু অনুরাগী। এই পরিস্থিতিতে মুখে কুলুপ এঁটে থাকতে পারেননি স্বরাও। তার অসুস্থতার খবরে যারা উচ্ছাস প্রকাশ করেছেন, তাদের উদ্দেশে পোস্ট করলেন স্বরা।

টুইট করে অভিনেত্রী লিখেছেন, আমাকে পছন্দ করে না যারা এবং  আমার মৃত্যুকামনা করছেন যেসব বন্ধুরা, আপনাদের ভাবনা চিন্তা নিয়ন্ত্রণে রাখুন। আমার কিছু হয়ে গেলে আপনাদের রুজি-রুটি বন্ধ হয়ে যাবে। আপনাদের কীভাবে চলবে?করোনা আক্রান্ত স্বরা ভাস্করের মৃত্যুকামনা।

Print Friendly, PDF & Email

Related Articles

Back to top button