জাসাস চট্টগ্রাম মহানগর শাখার ৬১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত

বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস চট্টগ্রাম মহানগর শাখার ৬১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। বিশিষ্ট সমাজ সেবক ক্রীড়া ব্যক্তিত্ব লায়ন এম এ মুসা বাবলুকে আহ্বায়ক ও টিভি ও বেতার’র পা-ুলিপি রচিয়তা ও গীতিকার মামুনুর রশিদ শিপনকে সদস্য সচিব করে আজ কেন্দ্রীয়ভাবে এ কমিটির ঘোষণা করা হয়। জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত চিত্র নায়ক ও কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক হেলাল খান এবং কেন্দ্রীয় সদস্য সচিব জাকির হোসেন রোকনের যৌথ স্বাক্ষরে এ কমিটি ঘোষণা করা হয়।
কমিটিতে বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতা দোস্ত মোহাম্মদ, প্রকাশক শেখ জামিল হোসেন, কবি ও সাহিত্যক খন্দকার সাইফুল ইসলাম, কণ্ঠ শিল্পী সৈয়দ জিয়াউদ্দিন, সংগঠক ফজলুল হক মাসুদ, মঈনউদ্দীন মহিন, কণ্ঠশিল্পী নজরুল ইসলাম তুহিনকে যুগ্ম আহ্বায়ক করা হয়।
এদিকে সমাজসেবক ও ক্রীড়া ব্যক্তিত্ব লায়ন এম এ মুসা বাবলু ও গীতিকার পা-ুলিপিকার মামুনুর রশিদ শিপনের নেতৃত্বে শিল্পী সাহিত্যক বুদ্ধিজীবী ও সাংস্কৃতিক ব্যক্তিত্বদের নিয়ে ৬১সদস্য বিশিষ্ট শক্তিশালী আহ্বায়ক কমিটি ঘোষণা করায় চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ও সাবেক চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন, মহানগর বিএনপি’র সদস্য সচিব ও সাবেক কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আবুল হাশেম বক্কর, কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, সদস্য সচিব মোস্তাক আহমদ, জাসাস কেন্দ্রীয় সংসদের সাবেক বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোহাম্মদ খান, সাবেক কেন্দ্রীয় সদস্য কাজী আকবর, মহানগর জাসাসের সাবেক সদস্য সচিব ও কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সম্পাদক, বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য মোঃ আমিনুল ইসলাম, সাবেক সহ-প্রচার সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক নাজমা সাঈদ কেন্দ্রীয় নেত্রী জেলী চৌধুরী, ফাতেমা বাদশা, মামুনুল ইসলাম হুমায়ুন, হাসান মুকুল প্রমুখ নেতৃবৃন্দ মহানগর জাসাস’র সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে আশা প্রকাশ করেছেন যে, ঘোষিত কমিটির নেতৃবৃন্দ সততা, আন্তরিকতা ও নিষ্টার সাথে কাজ করে জাসাসকে তৃণমূল পর্যায়ে সংগঠতি করতে সক্ষম হবেন সে সাথে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার সুযোগসহ চলমান গণতান্ত্রিক আন্দোলনে জোরালো ভূমিকা রাখবেন।

Print Friendly, PDF & Email

Related Articles

Back to top button