শীর্ষ নিউজসংগঠন সংবাদ

বেনাপোল সি এন্ড এফ এজেন্টস ষ্টাফ এসোসিয়েশন সভাপতি মুজিবর সাধারণ সম্পাদক সাজেদুর রহমান


মালিক উজ জমান, যশোর : দেশসেরা স্থলবন্দর বেনাপোলে ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস ষ্টাফ এসোসিয়েশনের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। আজ সোমবার এসোসিয়েশনের নিজস্ব ভবনে এ নির্বাচন সম্পন্ন হয়। ১৯৪৮ জন ভোটারের মধ্যে ১৮৫৮ জন ভোটার তাদের মূল্যবান ভোট প্রদান করে। ভোট গণনা শেষে রাত ১০টার সময় নির্বাচন কমিশনার ভোটের ফলাফল ঘোষণা করেন।
বেনাপোল ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং স্টাফ এজেন্ট এসোসিয়েশন ত্রি-বার্ষিক নির্বাচন -২০২৩ রিপন-সাজেদুর ঐক্য পরিষদ ও মুজিবর -বাবু সমমনা পরিষদ দুইটা প্যানেলে নির্বাচন হয়।
নির্বাচনে সভাপতি পদে ৯৫৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মুজিবর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিল জহিরুল ইসলাম রিপন। সাধারণ সম্পাদক পদে ১১৭৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সাজেদুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিল মাসুদ আক্তার (বাবু খাঁন)।
সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আসানুর রহমান। তিনি পেয়েছেন ১০৭৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিল হাসানুজ্জামান তাজিন।
এবারের নির্বাচনে রিপন-সাজেদুর ঐক্য পরিষদ ও মুজিবর-বাবু সমমনা পরিষদের দুইটি প্যানেল থেকে ১৭টি পদে ৩৪ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে রিপন-সাজেদুর ঐক্য পরিষদ থেকে ১০ জন ও মুজিবর-বাবু সমমনা পরিষদ থেকে ৭ জন নির্বাচিত হয়।
বেনাপোল ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং স্টাফ এজেন্ট এসোসিয়েশন ত্রি-বার্ষিক নির্বাচনে বিজয়ীরা হলেন- সহ-সভাপতি নজরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক বদরুজ্জামান বনি, দফতর সম্পাদক শাকিরুল ইসলাম(শাকিল), শ্রম ও সদস্য কল্যাণ সম্পাদক ইসমাইল শেখ, অর্থ সম্পাদক সুমন হোসেন, কাস্টম বিষয়ক সম্পাদক শহিদুল আলম, বন্দর বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, কার্গো শাখা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রাকিব, প্রচার ও ক্রীড়া সম্পাদক আরিফ আব্দুর রউফ, ব্যাংক বিষয়ক সম্পাদক হায়দার আলী, কার্যনির্বাহী সদস্য আব্দুল্লাহ আল ফয়সাল,আব্দুল খালেক, আব্দুস সাত্তার,হাসানুজ্জামান।
আইন-শৃঙ্খলা রক্ষার্থে দিনভর নিরাপত্তার চাঁদরে উপস্থিত ছিলেন বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি) কামাল হোসেন ভুঁইয়ার নেতৃত্বে পোর্ট থানা পুলিশ ও যশোর জেলা গোয়েন্দা পুলিশের একঝাঁক পুলিশ সদস্য।
বেনাপোল সিএন্ডএফ এজেন্টস স্টাফ এসোসিয়েশনের ত্রি-বার্ষিক নির্বাচন সোমবার (১৬ জানুয়ারি) এসোসিয়েশনের নিজস্ব ভবনে সকাল ৮ থেকে বিকাল ৫ টা পর্যন্ত ভোট গ্রহণ হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button